প্যারিসে ব্যবসায়ীর উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

321
0
Satar-Ali-Suman-1

সম্প্রতি ফ্রান্সের প্যারিসের গার্দো নর্দে ব্যবসায়ী সাত্তার আলী সুমন শাহ আলমের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে কুমিল্লা জেলা সমিতি।

রবিবার প্যারিসের রিপাবলিক চত্বরে ফ্রান্সের কুমিল্লা জেলা সমিতির সাধারণ সম্পাদক নাছির উদ্দিন আহমেদ এর পরিচালনায় এ প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ সেলিম, মিজানুর রহমান শিকদার, মিজান চৌধুরী মিন্টু, আমিন খান হাজারী, নজুরল ইসলাম চৌধুরী, কৃষক আব্দুল কাইয়ুম সরকার, হেনু মিয়া, মোহাম্মদ আলী ভুট্টু, সুভ্রত ভট্টাচার্য্য শুভ, শাহীন আরমান চৌধুরী, কামাল মিয়া, ফয়সাল আহাম্মেদ দ্বীপ, রবিউল হাসান, মাহমুদুল হাসান, এমদাদুল হক স্বপন, আব্দুল্লাহ আল তায়েফ, রাসেল আহমেদ প্রমূখ ।

সভায় দলমত নির্বিশেষে বিপুল পরিমাণ প্রবাসী অংশগ্রহণ করেন। এসময় তারা এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং এ ধরণের হামলা প্রতিরোধে প্রশাসনের সহযোগীতা কামনা করেন।

উল্লেখ্য, শাহ আলম গত ১৬ সেপ্টেম্বর রাতে নিজ ব্যবসা প্রতিষ্টানে কর্মরত অবস্থায় পণ্য বিক্রি নিয়ে বাকবন্ডিতার জের ধরে কয়েকজন উগ্র আফগান যুবকের ছুরিকাঘাতের শিকার হন। এত্রে তার মাথা, মুখ ও হাতে মারাত্নক আহত জখম হয়।

আহত শাহ আলমের প্যারিসের গার্দো নর্দে শাহ রেস্টুরেন্ট, কম্পোটোয়ার দো বেঙ্গল গ্রোসারীসহ একাধিক ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে এবং তিনি ফ্রান্স বিজনেস ফোরাম ও কুমিল্লা জেলা সমিতির সভাপতি।

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন…

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
নুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!